LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

টঙ্গীতে মধ্যরাতে যুবলীগের রান্না করা সেহেরির খাবার বিতরন।



বি এ রায়হান, গাজীপুর:
গাজীপুরের টঙ্গীতে যুবলীগের টঙ্গী পূর্ব থানার সাধারন সম্পাদক পদপ্রার্থী লিটন উদ্দিন সরকারের উদ্যোগে মধ্যরাতে রান্না করা সেহরির খাবার বিতরণ করা হয়েছে।

সোমবার ২৬ এপ্রিল মধ্যরাতে নগরীর টঙ্গী  রেলস্টেশন এলাকায় পাঁচ শতাধিক দুস্থ, অসহায় মানুষের মাঝে রান্না করা সেহরির খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, টঙ্গী প্রেসক্লাবের সাধারন সম্পাদক বিশিষ্ট সাংবাদিক কালিমুল্লাহ ইকবাল,  মহানগর যুবলীগের আহবায়ক সদস্য আমান উদ্দিন সরকার, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি (ভারপ্রাপ্ত) ইকবাল হোসেন পাঠান, মহানগর মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক আসাদুল কবির, ৪৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শাহজাদা সেলিম লিটন, যুবলীগ নেতা আরাফাত হোসেনসহ আওয়ামী অঙ্গ সংগটনের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীবৃন্দ

এসময় কথা হলে লিটন উদ্দিন সরকার বলেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি এর নির্দেশনায় ও গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক মোঃ কামরুল আহসান সরকার রাসেলের পরামর্শে এবং গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক মতিউর রহমান মতির সার্বিক তত্ত্বাবধানে পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে প্রতিদিন দুস্থ অসহায় মানুষের জন্য সেহরি ও ইফতারের আয়োজন করে যাচ্ছি। এই কার্যক্রম পুরো রমজান মাস ব্যাপী চলমান থাকবে। 


1